বিস্বস্ত,সেরা ও প্রথম পিটিসি সাইট CLIXSENSE থেকে নিশ্চিত আয় করুন !!!

Spread the love

Clixsense একটি পুরাতন ও বিসস্ত পিটিসি সাইট। এটি প্রতিষ্ঠানটি 2008 সাল থেকে অনলাইনে আছেন । Clixsense এর মূল কাজ কোন প্রতিষ্ঠানের পন্য ও সেবা বিজ্ঞাপনের মাধ্যমে প্রচার করা। আপনার যদি একটি বল্গ বা ওয়েবসাইট থাকে তাজলে Clixsense এ আপনার সাইটের বিজ্ঞাপন দিয়ে ভিজিটর বাড়াতে পারেন এবং Clixsense থেকে বিজ্ঞাপন দেখেও ও অন্যান্য কাজ করে আয় করতে পারবেন।

Clixsense সাইটের পরিচিতি:> প্রতিদিন মোট বিজ্ঞাপন: 25 টি মত।> প্রতি ক্লিকের মূল্য: 0.001 সেন্ট এবং ১টি বোনাস এড 0.01 সেন্ট ।> দৈনিক আয়: 25টি × 0.001 সেন্ট = 0.025 সেন্ট ।> মাসিক আয়: 30দিন × 0.020 সেন্ট = 0.600সেন্ট ।> মিনিমাম ক্যাশআউটের পরিমাণ: ৮ $ ডলার ।> ক্যাশআউট: পেইজা, পেপাল।> এফিলিয়েট মার্কিটিং: ডিরেক্ট রেফারেল।> অন্যান্য কাজ: মিনিজব করে আয়, কয়েন আয়, পয়েন্ট আয়।


Clixsense
 এ আয় বাড়ানোর জন্য ২টি পদ্ধতি আছে:> মিনিজব> ডিরেক্ট রেফারেল> মিনিজব: Clixsense এ মিনিজব করে আয় বাড়ানো যায়। প্রথম দিকে মিনি জব আসে না। এক দেড় মাস কাজ করার পর মিনি জব আসে। মিনি জব পেতে হলে প্রতিটি কাজের সাকসেস রেট ৮০% এর উপর থাকতে হয়। প্রতিটি মিনিজবের জন্য 0.01 সেন্ট থেকে 1 ডলার দেওয়া হয়। Crowdflower নামক একটি ওয়েবসাটের মাধ্যমে মিনিজব কাজ গুলো সম্পূন করতে হবে। প্রতিটি কাজ কীভাবে করতে হয় কাজের সাথে সাথে বিবরণ দেওয়া থাকে।> ডিরেক্ট রেফারেল: Clixsense এ ডিরেক্ট রেফারেল মাধ্যমে আয় করা যায়। আপনার রেফারেল লিংক বল্গ, ফেইসবুক, ফোরামে প্রচার করুন। আপনার রেফারেল লিংকের মাধ্যমে অন্য কাউকে রেজিষ্ট্রেশন করিয়ে আয় করতে পারেন।

অসুবিধা:> ১টির বেশি একাউন্ট খোলা যাবে না।> ১টি ফ্রিক্স আইপি লাগবে।> এক সাথে ২টি বিজ্ঞাপন দেখা যাবে না।
Clixsense এ রেজিষ্টশন করতে নিচের ব্যানারে ক্লিক করুন:

> কীভাবে রেজিষ্ট্রেশন করবেন:প্রথমে সাইন আপ বাটনে ক্লিক করুন, তারপর নাম, পাসওয়াড, ইমেল, ইউজার নাম, ক্যাপচা টাইপ করে সাইপ আপ বাটনে ক্লিক করুন। তারপর ইমেল ভেরিফাই করে একাউন্ট রেজিষ্ট্রশন প্রক্রিয়া শেষ করুন।> কীভাবে কাজ করবেন:একাউন্ট লগইন করার পর View advertisement বাটনে এ ক্লিক করুন। তারপর একটি এড এ ক্লিক করুন। তারপর ৪টি প্রাণীর চিত্র দেখতে পাবেন। চিত্রগুলো থেকে বিড়ালে চিত্রের মধ্যে ক্লিক করুন। তারপর আপনার এড দেখা শুরু হবে। এড দেখা শেষ করার জন্য কিছু সময় অপেক্ষা করুন।তারপর একটি মেসেজ আসলে আপনার একাউন্টে 0.001 সেন্ট জমা হবে।Clixsense থেকে বাংলাদেশে টাকা উঠানোর উপায়:Payza একটি অনলাইন ব্যাংকি প্রতিষ্ঠান। এর মাধ্যমে আপনি টাকা দেশে নিয়ে আসতে পারেন। এর জন্য আপনার একটি Payza একাউন্ট খুলতে হবে। Payza একাউন্ট খুলার জন্য এখানে ক্লিক করুন অথবা নিচের ব্যানারে ক্লিক করুন। Payza দিয়ে আপনি ৩ ভাবে টাকা দেশে আনতে পারেন। ১. কেডিট কাড ২. ব্যাংকের মাধ্যমে ৩. ওয়্যার ট্রান্সফার। তাছাড়া আপনি আপনার পরিচিত লোকের মাধ্যমে Payza এর ডলার বিক্রি করতে পারেন। ২০ ডলার হলেই আপনি ব্যাংকের মাধ্যমে টাকা উঠাতে পারবেন। ব্যাংকের মাধ্যমে টাকা উঠাতে খরচ পড়বে ২২৪ টাকার মত।


Spread the love

Leave a Reply

error: Content is protected by Eshokajkori.com!!